1. smwadot1997@gmail.com : admin :
  2. smwadot@gmail.com : smwadot :
পূর্বধলায় অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ | স্বাধীনতা ডট কম
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

পূর্বধলায় অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

মোঃ মজিবুর রহমান
  • আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৮৬ বার পঠিত

নেএকোনা পূর্বধলায় মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ এর উদ্যোগে গ্রামীণ দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

পূর্বধলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের  মহিলার মাঝে বিনামুল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। সোমবার দুপুরে উপজেলা পরিষদের হল রুমে  নিজ অর্থআয়েনে দুস্থ মহিলাদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ বলেন, সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশাও ব্যক্ত করে চলেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে সফলতা তার কর্মকাণ্ডে মনে হয় তিনি নবীন নয়। তিনি অনেক প্রবীণ। তার অভিজ্ঞতা রয়েছে অনেক। এ সকল সফল মানুষের পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রূপকথার মতো। আর সেসব গল্প থেকে মানুষ খুঁজে নেয় স্বপ্ন দেখার সম্বল, এগিয়ে যাওয়ার জন্য নতুন প্রেরণা। দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তির উন্নয়ন হয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী শারমিন সুলতানা সুমি আকন্দ।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ